অনেক ভিডিও গেম স্কোর করুন ধাপ 1 চলাকালীন 100% বিনামূল্যে যার 10x গুণক নো-ডিপোজিট আপনার আশেপাশের স্থানীয় ক্যাসিনো হিরোস

লাইভচ্যাট সফ্টওয়্যার ছাড়াই গ্রাহকদের কাছে এসএমএস পোস্ট করুন। সমর্থন পরিষেবাতে একটি ভিন্ন চিঠিপত্র স্টেশন তৈরি করুন এবং কোনও প্রোগ্রামিংয়ের প্রয়োজন নেই। বিক্রয় প্রসারিত দেখতে আপনার দোকানে একটি জীবন্ত কথা বলার ক্ষমতা অন্তর্ভুক্ত করুন।

babu88b

আপনি কেবল কোম্পানির ওয়েবসাইটে বা এমনকি নতুন অ্যাপে একাধিক সদস্যপদ পরিচালনা করতে পারবেন না। এটি একেবারে নতুন Babu88 আইনে তৈরি করা যেতে পারে এবং আপনি আপনার নিজের প্রণোদনার মানদণ্ড অনুযায়ী করতে পারেন। পেশাদাররা যে সমান শর্তে আছে এবং ন্যায্য খেলার বাইরে নির্দেশিকা ভঙ্গ করবে না তা নিশ্চিত করার জন্য কোন আকার প্রয়োজন। একটি সম্পূর্ণ বিশ্বস্ত এবং নৈতিক স্পোর্টসবুক এবং অনলাইন জুয়া এন্টারপ্রাইজ হল babu88.com।

জুয়াড়িদের জন্য প্যারিম্যাচ স্থানীয় ক্যাসিনো একটি দুর্দান্ত গেমিং প্রোগ্রাম।জনপ্রিয় ক্রেডিট সহ প্রচুর ক্লাসিক পজিশন এবং মুভি বন্দর রয়েছে এবং আপনি সমস্ত পছন্দকে পরিপূরক করতে ডাইনিং টেবিল গেমস করতে পারেন। সাইট এবং আপনি মোবাইল অ্যাপ আসলে একে অপরের অত্যন্ত সহযোগী-সৌজন্যমূলক এবং আপনি নির্দেশমূলক করতে পারেন.

এক সপ্তাহের ডিপোজিট বোনাস যদি দুইশ টাকার বেশি হয় তাহলে সিস্টেম আপনাকে সপ্তাহে এক সপ্তাহের পুট অ্যামাউন্ট 20% করে দেওয়ার প্রস্তাব করে। যাতে আপনি অর্থায়ন ক্যাশ আউট করতে পারেন, আপনার সেগুলিকে এক ডজন মুহূর্ত বেছে নেওয়া উচিত৷ স্লটগুলি পুরস্কার দেয় এখানে, আপনি স্লট ভিডিও গেম খেলতে যে পরিমাণ অর্থায়ন করেন তার উপর আপনি 20% ক্রয় করতে পারেন৷ একমাত্র পরিচয় সবসময় বাজি যোগ করা বোনাস আট মুহূর্ত খুঁজে পায়। CashbackBabu88.com আপনাকে হারবার বা ডাইনিং টেবিল জুয়া খেলার মাসে আপনার মোট ক্ষতির তিন% হিসাবে ফিরে আসতে সাহায্য করে। সেইসাথে, নির্দিষ্ট গেমের জন্য কোন সীমাবদ্ধতা নেই অন্যথায় আপনি ব্যবসার সাথেও মজা করতে পারেন। হারবারস সিগন্যাল-আপ পুরস্কার এই উদাহরণে, একেবারে নতুন সাইটটি আপনার স্লটের জন্য খেলতে থাকা আপনার জমার একশো% অফার করে। পাশাপাশি, অনুসন্ধান করা সংস্থার একটি তালিকা রয়েছে যা আপনি চেষ্টা করতে পারেন যাতে আপনি সদস্যতা নিতে পরিচালনা করতে পারেন যাতে এটি পুরস্কার পায়।

Betway প্রধানত বাজি থেকে প্রতিস্থাপনের জন্য মনোনিবেশ করে যাতে আপনি নিশ্চিতভাবে পুরানো দিনের জুয়া পদ্ধতিতে সমস্যা করেন। বাংলাদেশী বেটররা ইন্টারনেট ফুটবল গেমিং এর অধিকারী হওয়ার জন্য বৈধভাবে প্রাপ্যতা ইন্টারনেট সাইটের অনুমতি পায়। বাংলাদেশ থেকে দূরে থাকা খেলোয়াড়দের সচেতন হওয়া উচিত যে দেশের সত্যিকারের বাংলা ভাষায় কোনো অনলাইন গেমিং ইন্টারনেট সাইট নেই। এই কারণেই আমি ওয়েবে জুয়া খেলার ওয়েব সাইটগুলিতে বাংলাদেশের লোকদের থাকার জন্য জটিল করেছি, এবং এটি বাংলাদেশী টাকা গ্রহণ করে এবং আপনি আপনার সুবিধার জন্য বিকাশ করবেন। আমরা সত্যটি বলতে পেরে সন্তুষ্ট যে বাবু 88কে ন্যায়সঙ্গতভাবে বলা হয়েছে যে জুয়া খেলার পরিপ্রেক্ষিতে একটি অবহিত সাইট এবং আপনি খেলাধুলার ইভেন্ট পরিবর্তনের বিষয়ে উদ্বিগ্ন।

  • অবশ্যই, 100% স্থায়ীভাবে বিনামূল্যে, যদি না আপনি ভিডিও + সাউন্ড + ডিসপ্লে স্ক্রিন আলোচনা ($29/মাস) এর মতো সরবরাহ করতে চান, আপনার নিজের চ্যাটগুলি ($1/ঘন্টা) কমিউনিটিতে সাহায্য করার জন্য একটি লাইভ ব্রোকার পান বা ব্র্যান্ডিং থেকে মুক্তি পান ($19/মাস)।
  • আচরণে, বড় ছবি অংশগ্রহণকারীদের প্রভাব বাড়ায়।
  • সম্প্রতি, Melbet একটি মোবাইল অ্যাপ্লিকেশন থাকা সহজ হয়ে গেছে Android এবং আপনি Apple এর ios পাবেন।
  • জুয়া জুয়ার মধ্যে ভিন্ন, আপনি বিজোড় মডেলের সংখ্যা থেকে একটু নূন্যতম।

ইভোলিউশন, ইজুগি, বা অন্য কোন সাধারণ ডিজাইনারদের দ্বারা অনলাইন গেমটি উপস্থাপন করে তাজা লাইভ স্থানীয় ক্যাসিনো পয়েন্ট। রুলেট খেলুন, ব্ল্যাকজ্যাক, sic bo, https://babu88-bet.com/bn/ Baccarat, এবং আরও অনেক কিছু প্রকৃত বিনিয়োগকারীদের নিয়ে। স্যামসাং, শাওমি, এলজি, ওপ্পো, রিয়েলমি, নোকিয়া, ওয়ানপ্লাস বা অন্যান্য প্রযোজকদের ব্র্যান্ডের নতুন অ্যাপ্লিকেশন মডেলস অ্যান্ড্রয়েডের সমস্ত বর্তমান সেল ফোন এবং পিলের জন্য উপযুক্ত গিজমস।

প্যারিম্যাচ এশিয়া ইন্টারনেট ক্যাসিনো থেকে কীভাবে খেলবেন?

বাছাই করার জন্য 300 টিরও বেশি অতিরিক্ত জীবন্ত গেম রয়েছে, নিশ্চিত করে যে সমস্ত ব্যবহারকারী এক বা একাধিক অ্যাক্টিভিটি খুঁজে পাচ্ছেন যাতে আপনি নিশ্চিতভাবে তাদের আগ্রহ তৈরি করতে পারেন। এর পরে, নতুন জুয়া প্রতিষ্ঠান তাদের প্রচার ব্যবহার করে নির্দিষ্ট নতুন অনলাইন গেম তৈরি করে। উদাহরণ স্বরূপ, প্রতি সপ্তাহে নতুন ব্র্যান্ড বোনাস যোগ করলে আপনি ব্র্যান্ড নিউ স্লট হোস্টের জন্য 100% বিনামূল্যে ঘুরতে পারবেন অন্যথায় এর বিকল্পগুলির টেবিল গেমগুলিতে একটি চমৎকার 50% বোনাস।

একটি উদ্বেগ যাতে আপনি কীভাবে ভিডিও গেম উপভোগ করবেন সে সম্পর্কে Babu88 আমাদের নিজস্ব হেল্প পার্টি অবিলম্বে যত্ন নেবে। আবেগপ্রবণ জুয়াড়িরা অবশ্যই কয়েকটি অফারে অংশগ্রহণের সুযোগ পাবে। পোর্ট থাকার জন্য বোনাস বহন করা আপনার পারফর্মিং ডিপোজিটের একশত% সমান। x18 থেকে সহগ চলাকালীন বেটিং করা হয় এবং পরবর্তী 30 দিনের জন্য সম্পন্ন হতে পারে। নতুন অফার করা ভিডিও গেমটি আসলে Enjoy’letter Wade, Pragmatic Play, Shovel Gaming, এবং Purple Tiger।

প্রথমে তত্ত্বাবধান থেকে, আমরা যে প্রতিনিধি আলোচনার সাথে সংযোগ করতে চাই তাতে ক্লিক করুন, ওয়াচ স্পিক আবিষ্কার করুন, তারপর একটি ইমেল। আপনি যে নতুন প্রতিনিধির সাথে যোগাযোগ করছেন তিনি চ্যাটের মধ্যে শব্দটি দেখতে পাবেন, কিন্তু এটি গ্রাহকের কাছে দৃশ্যমান হবে না। একটি ভোক্তা-কেন্দ্রিক কৌশল আপনার প্রতিষ্ঠানের সমস্ত উপাদানের সাথে মানানসই, আপনি খুব দ্রুত আপনার কাস্টমার কেয়ার পরিবর্তন করতে পারেন-এবং খুব কম হারে-যাতে রিয়েল টাইম চ্যাট আছে। অ্যালাইভ ক্যাম হ্যান্ডলিং পরিষেবা সংক্রান্ত সমস্যাগুলির অধিকারী হওয়ার জন্য অত্যন্ত জনপ্রিয় রুট, এছাড়াও এটি যে কোনও চ্যানেলের অনেকগুলি সর্বোচ্চ পরিপূর্ণ মূল্যের একটি প্রদান করে৷ উপরন্তু আপনার প্রযুক্তি গাদা যোগ করার জন্য কিছুটা যুক্তিসঙ্গত অ্যাপ্লিকেশন।যে ব্যক্তিরা সর্বদা একটি স্মার্টফোনে বাজি ধরে অন্যথায় পিল তাদের অবশ্যই নতুন অ্যাপ ডাউনলোড করে চালাতে হবে।

নতুন স্ট্যানফোর্ড জেল ট্রাই আউট আসলে 1971 সালের গ্রীষ্মে পরিচালিত একটি আবেগপূর্ণ চেষ্টা। এটি আসলে একটি জেল ইকোসিস্টেম থেকে একটি-দুই মাসের সিমুলেশন ছিল যা আপনি অংশগ্রহণকারীদের প্রতিক্রিয়া এবং আচরণের পরিস্থিতিগত পরিবর্তনশীল থেকে দূরে থাকা প্রভাবগুলি পরীক্ষা করতে পারেন। স্ট্যানফোর্ড কলেজের থেরাপির শিক্ষক ফিলিপ জিম্বারডো বিশ্লেষণ গোষ্ঠীটি প্রদান করেছিলেন যারা বিশ্লেষণ পরিচালনা করেছিলেন। Price.com™ মোটরস্পোর্টস এক্সপোজার নতুন বিকাশ, ভিডিও, অধ্যয়ন, হাইলাইট, পর্যালোচনা এবং আরও অনেক কিছু সমন্বিত অসংখ্য রেস সার্কিট জুড়ে বিস্তৃত।

ইয়াহু অ্যাডওয়ার্ড প্রচারাভিযান থেকে চ্যাট করার জন্য গান বিক্রি। জুড়ে আসা এবং তাই একজনের কৌশল উচ্চ ভোক্তা ফোকাস সুবিধা নিতে. সমস্ত কথোপকথনের সময় গ্রাহকদের গবেষণা এবং ব্যক্তিগতকৃত, সক্রিয় সহায়তা সহ গ্রাহকদের একত্রিত করুন। জ্ঞানী চ্যাট পণ্য ব্যবহার করে প্রধান থেকে গ্রাহকদের রূপান্তরকে বুস্ট করুন একটি খুব গুরুত্বপূর্ণ সময়ের মধ্যে আপনার প্রতিক্রিয়াশীলতা প্রতিস্থাপন করে। মাল্টিচ্যানেল কাস্টমার কেয়ার দিন এবং আপনি লোকেদের কাছে আবেদন করতে পারেন যেভাবে তারা পছন্দ করে। আপনার ওয়েব ভিজিটরদের সাথে যোগাযোগ রাখুন তাদের উপায় ব্যবহার করে, যেমন তারা পরিবারের সদস্যদের সাথে কথা বলবেন।

সাধারণত, Babu88 BD বাংলাদেশের ইন্ডাস্ট্রি থেকে সেরা বাছাই করা হয়। সাইট, উপলব্ধ মুদ্রা, পুট এবং আপনি পদক্ষেপ প্রত্যাহার করা হবে, ইত্যাদি থেকে দূরে বিভিন্ন পক্ষের একটি বোঝার স্কোর করার জন্য ডান নীচে অনুসন্ধান করুন। আপনি অ্যাপ্লিকেশনে থাকলে নতুন ফটোগ্রাফ বোতামটি চালু করার কারণে, একটি ভিডিও যতটা মোট 10টি মুহূর্ত ধরা হবে।

  • একটি মানচিত্র স্ক্রীন, ভিউফাইন্ডারে অ্যাক্সেসযোগ্য, অবস্থান অধ্যয়নের উপর কেন্দ্রীভূত প্রতিবেদন পেতে ব্যবহার করা যেতে পারে, লে মার্কার থেকে বিটমোজিতে অ্যাক্সেস সমর্থন করে।
  • সীমাবদ্ধতার শীর্ষ হল 13,100,000 BDT যেটি নতুন স্পোর্টসবুক সিগন্যালের বিপরীতে-রাইট আপ অতিরিক্ত।
  • এক সপ্তাহের ডিপোজিট বোনাস সিস্টেমটি আপনাকে প্রতি সপ্তাহে 20% আপনার নিজের থেকে জমা দেওয়ার প্রস্তাব করে যদি তা দুইশত টাকার বেশি হয়।
  • Babu88 মোবাইল অ্যাপের ব্যবহারকারীরা সর্বত্র খেলতে পারেন এবং আপনি যখনই, অবস্থান নির্বিশেষে, তাদের যা প্রয়োজন তা হল ইন্টারনেট অ্যাক্সেস।
  • আমাদের নিজস্ব গুরুরা চব্বিশ ঘন্টা পরামর্শ পরিষেবা দিয়ে থাকেন এবং আপনি খরচ থেকে একেবারে মুক্ত হতে পারেন।

এটি চেষ্টা করার জন্য 18 বছরের কম বয়সী প্রোফাইলগুলি শেষ করতে তৈরি করা যেতে পারে। HubSpot বিনামূল্যে মাকড়সা অফার করে যা আগে থেকে তৈরি করা আছে এবং আপনি সম্পাদনাযোগ্য প্রশ্ন করতে পারেন যা প্রতিটি ছোট ব্যবসা উপকারী খুঁজে পেতে সক্ষম হয়, বিশেষ করে যখন তারা কোনো আলোচনা করতে অক্ষম হয়। তারা যোগ্য সম্ভাবনা, পাস করা, এবং গ্রুপ মিটিং শিডিউল করার জন্য মাকড়সা হয়েছে।আপনি সম্ভাব্যভাবে ফিল্টার সিস্টেম স্থাপন করতে পারেন যা বটটি পায়, কোন ওয়েবপৃষ্ঠায় এবং যদি (যেমন, ওয়েব পৃষ্ঠার 50% স্ক্রোল করা হয়)।

একটি ভাল স্ল্যাক চ্যানেলের মধ্যে পাঠ্য পোস্ট করুন যখন নতুন চ্যাট শুরু হয় tawk.so আপনি করতে পারেন৷

আমরা কখনই আমাদের বিষয়বস্তুতে প্লেসমেন্ট ক্রয় করি না কোনো অ্যাপ্লিকেশনের বাইরে এবং কোনো ওয়েবসাইটের ওয়েবসাইটের লিঙ্ক- আমি সত্যিই মূল্যবান যে একেবারে নতুন ট্রাস্ট সদস্যরা আমাকে ক্যাটাগরির প্রকৃত সুপারিশ অফার করার জন্য সেট আপ করেছেন এবং আপনি আমার মতামতের জন্য আবেদন করবেন। আমাদের সমস্ত প্রক্রিয়া সম্পর্কে আরও তথ্যের জন্য, Zapier ব্লগে অন্তর্ভুক্ত করার জন্য আমরা কীভাবে প্রোগ্রামগুলি জুড়ে এসেছি তা থেকে সম্পূর্ণ রানডাউন ব্রাউজ করুন। এই ক্ষেত্রে, একজন জীবিত দালাল সমস্ত বাজি নেয় এবং আপনি একেবারে নতুন গেমপ্লে সংগঠিত করতে পারেন। নতুন ডিলার আপনার বাড়ির স্টুডিওগুলির স্থানগুলি সম্পর্কিত নতুন অনলাইন গেম সম্প্রচার করে৷ নিশ্চয়ই আদালত যেহেতু বাংলাদেশের অভ্যন্তরে অনলাইন প্লেয়িং প্ল্যাটফর্মগুলিতে কোনও নিষেধাজ্ঞা নেই।

বর্তমান সিস্টেম গেমিংয়ের জন্য প্রস্তাবিত শর্তগুলির একটি অফার করে এবং আপনি বাংলাদেশের ব্যবসায় জুয়া খেলতে পারেন। এর প্রতিযোগীদের তুলনায়, এটি ক্রিকেট, কাবাডি, গ্রেহাউন্ড এবং ঘোড়দৌড় সহ বেশ কয়েকটি আঞ্চলিক খেলা। সার্থক বোনাস এবং আপনি Babu88 ব্রোকার বিকল্পের সাহায্যে, ব্যক্তিগতভাবে এই সমস্ত কিছু আপনার পোর্টালের শ্রোতাদের নতুন সম্প্রসারণকে প্রভাবিত করে।পাবলিক বটগুলি হল অ্যালগরিদমের সেট যা নির্দেশিকাগুলির পুনরাবৃত্তিমূলক সেটগুলি থেকে দূরে নতুন দায়িত্ব নেওয়ার জন্য যাতে আপনি একটি সহায়তা উপস্থাপন করতে পারেন অন্যথায় অবশ্যই সামাজিক নেটওয়ার্কিং প্রোফাইলের সাথে সংযোগ স্থাপন করতে পারেন৷

ব্যবহারকারী সহজভাবে যোগদান করতে পারে এবং সর্বোত্তমভাবে বাজি স্থাপন শুরু করতে পারে। এছাড়াও, একেবারে নতুন Babu88 সফ্টওয়্যারটি আপনার নখদর্পণে রাখতে, আপনার সেগুলি পাওয়া উচিত এবং এটি খালি জায়গার দাবি করে৷ আপনি সম্ভবত সবচেয়ে আসক্তির একটি উপভোগ করার সম্ভাব্য সুযোগ পেয়েছেন এবং আপনি Babu88 এর সাথে আকর্ষণীয় ক্যাসিনো সফ্টওয়্যার পাবেন। সমস্ত পেশাদাররা একটি স্বাগত প্রণোদনা পেয়েছে এবং তারা আইন ও প্রবিধান মেনে চলে গেলে আপনি বোনাস দেবেন।

নতুন বেটিং সিস্টেমটি সমস্ত স্ট্যান্ডার্ডের সাথে খাপ খায় কারণ এটি একটি চমৎকার উপযুক্ত মনে হয়েছে এবং আপনি খেলোয়াড়দের জন্য নিরাপদ পছন্দ করবেন। পুরো সাইটটিতে পৃষ্ঠাগুলিতে HTTPS মুদ্রণের মতো প্রতিরক্ষা সম্ভাবনাগুলি অধ্যয়নের বৈশিষ্ট্য রয়েছে এবং আপনি অর্থনৈতিক লেনদেনের জন্য একটি প্রখর SSL শংসাপত্র পেতে পারেন৷ এই কারণে, আপনার করা সমস্ত ডাম্প এবং বিতরণগুলি 3য় ইভেন্ট থেকে আক্রমণ এবং ডেটা চুরির কোনও হুমকি ছাড়াই নিরাপদ। অ্যান্টিক ফি পদক্ষেপগুলি ছাড়াও, Babu88 লোকেদের সাহায্য করার জন্য আপনাকে সাহায্য করার পরিবর্তে হ্যান্ডলিং তারিখ থেকে মুক্তি পেতে দেয়। Babu88 Bangladesh নিয়ে খেলা শুরু করতে, আপনাকে আপনার অ্যাকাউন্টে টাকা জমা করতে হবে। এই অর্থে, নতুন বুকমেকারের বেশ কয়েকটি আকর্ষণীয় বিকল্প রয়েছে।

আপনি যেকোনো সময় থেকে গ্রাহক সহায়তার জন্য আপনার প্রয়োজনীয় সবকিছু পরীক্ষা করতে পারেন। বাবু88 পরিচালকরা ক্রমাগত তদারকি করছেন এবং কখনও কখনও এমন অসাধু ব্যক্তিদের চিহ্নিত করছেন। এই পেশাদারদের প্রোফাইল চিরতরে ব্লক করা হয় এবং তাদের উপর অর্থায়ন করা হয়। যারা সংখ্যাগরিষ্ঠ বয়সে পৌঁছেছেন তারা এই কোম্পানির সদস্য হবেন। শুধুমাত্র অন্যান্য জুয়া প্ল্যাটফর্মের সদস্যরা উপলব্ধতার বাইরে নিষিদ্ধ করার চেষ্টা করে। প্রপার গেট হল সেই ধরনের সুবিধা যা বল প্লেয়ারকে একেবারে নতুন ফিট শেষ করার সময় সামগ্রিক স্কোর কী ছিল তা সঠিকভাবে পছন্দ করতে হবে।

যেহেতু ওয়েব সাইটটি অ্যাপ্লিকেশনের তুলনায় কিছুটা ধীরগতির, তাই এটি নির্দিষ্ট পেশাদারদের পেয়েছে, উদাহরণস্বরূপ লোকেদের সফ্টওয়্যার পাওয়ার পরিবর্তে অবিলম্বে জুয়া খেলার সম্ভাবনা রয়েছে৷ কোন অ্যাপ্লিকেশন আপনার বাজারে সব নতুন গিজমো জন্য উপযুক্ত. আপনাকে অ্যাপলের আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয়েরই সহজে উপভোগ করার সুযোগ দেওয়া হচ্ছে।

Reamaze-এ নতুন আলোচনার জন্য নতুনতম ক্লায়েন্টারি কাজ করুন

বিশেষ খেলোয়াড়রা যখনই যোগাযোগ নম্বরের মাধ্যমে সহায়তাকারী পক্ষের সাথে যোগাযোগ করে তখন আরও উত্তপ্ত হয়ে ওঠে, কারণ পাঠ্য উত্তরের জন্য অপেক্ষা করার পরিবর্তে একটি আন্তরিক শব্দ শোনা কম এবং সহজ। কিন্তু না, দুঃখজনকভাবে, আমাদের পরিবর্তে ইতিমধ্যে একটি সম্পর্কে কথা বলা উচিত, Babu88 কাস্টমার কেয়ার ফোন নম্বর আছে এমন অংশগ্রহণকারীদের অফার করে না, যার অর্থ আপনি ফোন নম্বরের মাধ্যমে সম্ভাব্যভাবে যোগাযোগ করতে পারবেন না। যাইহোক, নিশ্চিত থাকুন যে Babu88 বর্তমানে এই সমস্যাটি সম্পর্কে জানেন, এবং যে মুহুর্তে এটি সম্ভব সেই অবস্থার সমাধান করার জন্য আপনি যা করতে পারেন তা করতে পারেন। পপ-উপরের উইন্ডোতে, আপনাকে সমস্ত শিল্প জমা দিতে হবে এবং আপনার লগ অন করতে হবে এবং আপনি কোড করতে পারেন।

সমস্ত প্রতিকূলতার দ্বারা গুণিত সম্পূর্ণ বাজি লাভের যোগান দেয়। একজনের ফলাফলের ভবিষ্যদ্বাণী করা না গেলে পুরো বাজিই হেরে যাবে। পদ্ধতিটি করে আপনার সদস্যতা লগ ইন মোডের নীচে বিকল্পটিতে ক্লিক করুন।